মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে তরিকুল ইসলাম টিটো | ব্যতিক্রমী উদ্যোগ

সারাদেশ

আধুনিক, পরিছন্ন ও ডিজিটাল, মডেল মুমুরদিয়া ইউনিয়ন গড়ায় প্রত্যয়ে উন্নয়নের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার মুমুরদিয়া বাসীকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন তরিকুল ইসলাম টিটো ।

প্রিয় মুমুরদিয়া বাসী,

আসসালামু আলাইকুম / আদাব, আপনাদের উদ্দেশ্যে আমার কিছু কথা আমার ইচ্ছা আপনাদের সাথে নিয়ে আধুনিক, পরিছন্ন ও ডিজিটাল, মডেল মুমুরদিয়া ইউনিয়ন গড়ায় প্রত্যয়ে উন্নয়নের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার মুমুরদিয়া বাসীকে এগিয়ে নিয়ে যাওয়া।

আপনাদের সাথে নিয়ে আমি লড়াই করতে চাই নারী সহিংসতার বিরুদ্ধে এবং ইভটিজিং, সন্ত্রাস, মাদক, জোয়ার, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, ও চাঁদাবাজ মুক্ত করে মুমুরদিয়া ইউনিয়নকে জিরো ট্রলাররেন্সে নিয়ে আসতে চাই। নবীন, প্রবীন, শিশু, কিশোর, প্রতিবন্ধী,  বিধবা, গরীব, অসহায়দের নিয়ে সেবা মুলক কাজের উন্নয়ন ঘটাতে চাই। সর্বদা আপনাদের পাশে থেকে সেবক হিসাবে কাজ করতে চাই ।




পারিবারিক পরিচিতি ;

দাদা মরহুম রইছউদ্দিন মাষ্টার কটিয়াদী সদর ইউনিয়নে প্রেসিডেন্ট ছিলেন। এবং চাতল স্কুলে শিক্ষক ছিলেন। আমার বাবা আলহাজ্ব সাইফুল ইসলাম মাষ্টার সাহেব মুক্তিযোব্ধের অন্যতম সংগঠক ছিলেন, ও কটিয়াদী রিলিপ কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এবং ১৯৯৭ সালে ৫নং মুমুরদিয়া ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যান হিসাবে সততা ও সফলতার সাথে দায়িত্ব পালন করেন, ও চাতল স্কুলের শিক্ষক ছিলেন। দীর্ঘ সময় ধরে বাংলাদেশ আওয়ামীলীগ কটিয়াদী উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি দায়িত্ব পালন করছেন। আমার চাচা আলহাজ্ব লায়ন মাহমুদুল ইসলাম বিশিষ্ট শিল্পপতি, ও প্রতিষ্ঠাতা রইছ মাহমুদ উচ্চ বিদ্যালয়। পারিবারিক ভাবে রইছ মাহমুদ উচ্চ বিদ্যালয়, হাজেরাখাতুন এতিম খানা, হাফিজিয়া মাদ্রাসা প্রতিস্ঠা, এছাড়া বিভিন্ন মসজিদ, মন্দির, গোরস্থান, শ্বশানে সহযোগীতা সহ সামাজিক কর্মকাণ্ডে সহায়তা প্রদান করেন। এছাড়া আমার ছোট চাচা জি এম কামরুল ইসলাম ( মোস্তুফা মাষ্টার ) চাতল স্কুল এন্ড কলেজে সিনিয়র শিক্ষক হিসাবে কর্মরত আছেন।




আমার সাংগঠনিক দায়িত্ব পালন;

মুমুরদিয়া ইউনিয়ন দীর্ঘদিন ছাত্রলীগের সভাপতি, গুরুদয়াল বিশ্ব বিদ্যালয় কলেজ শাখার ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক ছিলাম।বর্তমানে কটিয়াদী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক, মুমুরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। এছাড়া অরাজনৈতিক বিভিন্ন ছাত্র যুবসমাজ ও খেলাধুলার সংগঠনের জড়িত আছি। বর্তামানে কটিয়াদী পৌর মহিলা বি এম কলেজে প্রভাষক ব্যবস্থাপনা বিভাগে আট বছর ধরে দায়িত্ব পালন করছি।

নিবেদক
তরিকুল ইসলাম টিটো
বি,বি,এ,অর্নাস, এম বি এ,
প্রভাষক কটিয়াদী পৌর মহিলা বিএম কলেজ

4 thoughts on “মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে তরিকুল ইসলাম টিটো | ব্যতিক্রমী উদ্যোগ

  1. Hey there just wanted to give you a quick heads up and let you know
    a few of the images aren’t loading properly. I’m not
    sure why but I think its a linking issue. I’ve tried it in two different web
    browsers and both show the same outcome.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *