টানা ৯ দিন বন্ধের পর অফিসের ঠিকানা ভুলে গেছেন বাড্ডার মাসুম

বিনোদন

ঈদের টানা বন্ধের পর অফিসের ঠিকানা ভুলে গিয়েছেন বাড্ডার মাসুম নামের এক বাসিন্দা। জানা যায় ৯ দিনের ঈদের ছুটি পেয়ে খুশিতে ঠ্যালায় ঘোরতে ঘোরতে দিনকাল খুব ভালোই কাটছিল। কিন্তু গতকাল ছুটির শেষ এই সংক্রান্ত এক মিম ফেসবুকে দেখতে পেয়ে ডিপ্রেশনে পরে যায় মাসুম ভাই।




এর পর থেকেই তার নাকি আর কিছু ভালো লাগছিলো না। আজ সকালে অফিসের উদ্দেশ্যে বের হয়ে মিরপুরে অফিসের কাছাকাছি যাওয়ার পর তিনি আর অফিসের ঠিকানা খুঁজে পাচ্ছেন না বলে আমাদের জানান। এ ব্যাপারে আমাদের নিজস্ব অফিস পলাতক প্রতিবেদককে মাসুম ভাই বলেন- “ভাই খালি ঠিকানা না, আমি আমার অফিস কিসের ব্যবসা করে সেটাও মনে করতে পারছিনা।




আমাদের সাধের ঈদের ছুটি শেষ সোনার বাংলাদেশ। এখন আমি কি করবো বুঝতেসিনা। অফিস না খুঁজে পেলে চাকরি থাকবে না, আর চাকরি না থাকলে লাইলি থাকবে না এখন আমার কি হবে” বলেই কান্নায় ভেঙে পড়েন মাসুম ভাই।



8 thoughts on “টানা ৯ দিন বন্ধের পর অফিসের ঠিকানা ভুলে গেছেন বাড্ডার মাসুম

  1. I have not checked in here for a while because I thought it was getting boring, but the last several posts are good quality so I guess I’ll add you back to my daily bloglist. You deserve it my friend 🙂

  2. Thanks for the tips you have contributed here. Additionally, I believe there are some factors which keep your car insurance policy premium all the way down. One is, to take into account buying motors that are inside good set of car insurance firms. Cars which might be expensive tend to be at risk of being robbed. Aside from that insurance is also depending on the value of your car or truck, so the more expensive it is, then higher the premium you have to pay.

  3. I have observed that in digital cameras, unique sensors help to focus automatically. The sensors connected with some video cameras change in contrast, while others employ a beam of infra-red (IR) light, especially in low lighting. Higher spec cameras often use a combination of both systems and might have Face Priority AF where the video camera can ‘See’ some sort of face while focusing only upon that. Thank you for sharing your ideas on this blog site.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *