চোখ খুলে অঝোরে কাঁদলেন সুবীর নন্দী

বিনোদন

টানা ১৮ দিন হাসপাতালের বিছানায় চোখ-বুজে নিথর পড়ে থাকার পর শুক্রবার চোখ মেলেছেন সংগীতশিল্পী সুবীর নন্দী। চোখ খুলে মেয়ে ফাল্গুনীকে দেখে অঝোরে কেঁদেছেন জনপ্রিয় এ শিল্পী।

উন্নত চিকিৎসার জন্য তিন দিন আগে সিঙ্গাপুর নেওয়া হয় সুবীর নন্দীকে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের এমআইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ফাগুনী নন্দী বলেন, শুক্রবার চোখ মেলেছেন বাবা।চোখ মেলে আমাকে দেখার পর অঝোরে কাঁদেন তিনি। বাবার জ্বর নিয়ন্ত্রণে এসেছে। আজই এমআরআই করার কথা রয়েছে। বাবার জন্য সবাই দোয়া করবেন।

বাংলাদেশে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করেছেন জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের কর্তৃপক্ষের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করছেন তিনি।

সামন্ত লাল সেন সাংবাদিকদের জানান, সুবীর নন্দী চোখ মেলেছেন। পরিচিতজনদের চিনতে পেরে কান্না করছেন। সুবীরের নন্দীর মস্তিষ্কের কাজ করা নিয়ে ভীষণ টেনশনে ছিলাম। শুনলাম, ব্রেন আস্তে আস্তে কাজ করছে।

গত ১৪ এপ্রিল রাতে পরিবারসহ সিলেট থেকে ফিরছিলেন সুবীর নন্দী। উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে যায়। বাধ্য হয়ে তাকে ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেয়া হয়েছে।

এর পর উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে সিঙ্গাপুর নেওয়া হয় সুবীর নন্দীকে।

দীর্ঘ ৪০ বছরের ক্যারিয়ারে সুবীর নন্দী গেয়েছেন আড়াই হাজারেরও বেশি গান। বেতার থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রেও উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান।

3 thoughts on “চোখ খুলে অঝোরে কাঁদলেন সুবীর নন্দী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *